1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের দুই দিনব্যাপী বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

  • আপডেট টাইম : শনিবার, ৪ নভেম্বর, ২০২৩
  • ২৩৮ বার পঠিত

বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের উদ্যোগে শুক্রবার (৩ নভেম্বর) সকাল দশটা থেকে সারাদেশে ১৩৬টি কেন্দ্রে দুই দিনব্যাপী বৃত্তি পরীক্ষা ২০২৩ শুরু হয়ে শনিবার (৪ নভেম্বর) বেলা ১টায় শান্তিপূর্ণভাবে শেষ হয়েছে।

শনিবার সকালে মৌলভীবাজারের জুড়ী ও রাজনগর উপজেলা কেন্দ্র পরিদর্শন করেন বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের মৌলভীবাজার জেলা সভাপতি মোঃ এহসানুল হক। জুড়ী কেন্দ্র পরিদর্শনকালে উপস্থিত ছিলেন সংগঠনের মৌলভীবাজার জেলা সাধারণ সম্পাদক ও জুড়ী কেন্দ্র প্রধান মনিরুল ইসলাম। রাজনগর কেন্দ্র পরিদর্শকালে এসময় উপস্থিত ছিলেন রাজনগর কেন্দ্র প্রধান হারুনুর রাশিদ ও সংগঠনের রাজনগর উপজেলা সাধারণ সম্পাদক মোস্তফা বকসসহ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

দুই দিনব্যাপী বৃত্তি পরীক্ষা সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে সহযেগিতায় করায় অভিভাবক, শিক্ষার্থী, কক্ষ পরিদর্শকসহ সংশ্লিষ্টদের ধন্যবাদ জানান সংগঠনের জেলা সভাপতি মোঃ এহসানুল হক ও জেলা সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম।
এবার প্রথম মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার শ্রীমঙ্গল আইডিয়াল স্কুল কেন্দ্রে বিভিন্ন শ্রেণিতে ১৩১জন, জুড়ী উপজেলার জুড়ী মডেল একাডেমি কেন্দ্রে ১৯০জন এবং রাজনগর উপজেলার রাজনগর আইডিয়েল হাইস্কুল কেন্দ্রে ২৪০জন পরীক্ষার্থী ২০২৩ সালের বৃত্তি পরীক্ষায় অংশ নেন। মৌলভীবাজার জেলায় ৩টি কেন্দ্রে মোট ৫৬১ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করেন। এবারের পরীক্ষায় সারাদেশ থেকে মোট ৬৪০৪২ জন পরীক্ষার্থী অংশ নেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..